সাভারে আরো আটজন গার্মেন্টকর্মী করোনাভাইরাস আক্রান্ত Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সাভারে আরো আটজন গার্মেন্টকর্মী করোনাভাইরাস আক্রান্ত

সাভারে আরো আটজন গার্মেন্টকর্মী করোনাভাইরাস আক্রান্ত




ভয়েস অব বরিশালডেস্ক॥ দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ও মৃতের সংখ্যা।এর মধ্যে সাভারে আরো আটজন গার্মেন্টকর্মী করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন। এনিয়ে সাভারে ২০ জন গার্মেন্টকর্মীসহ করোনা আক্রান্ত রোগীর সংখ্যা ৪৪ জন। মঙ্গলবার (৫ মে) বিকেলে এতথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সায়েমুল হুদা জানান, সোমবার সাভার থেকে ৪০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউট (বিএলআরআই) এ পাঠানো হয়েছিল। মঙ্গলবার পাওয়া রিপোর্টে ৪০ জনের মধ্যে আট জনের করোনা পজিটিভ এসেছে। আক্রান্তরা সবাই পোশাক কর্মী।

তিনি জানান, সাভার উপজেলায় এ পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ৬১৭টি। এর মধ্যে ৪৪ জনের করোনা পজিটিভ আসে। তাদের মধ্যে পাঁচজন সুস্থ হয়ে বাসায় ফিরেছেন। অন্যদিকে ৪৪ জনের মধ্যে ২০ জন বিভিন্ন কারখানার পোশাককর্মী। গত ১ মে সাভারে আটজন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD